মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

পাপেন ত্রিপুরা ,ক্রাইম রিপোর্ট []পার্বত্য খাগড়াছড়ি জেলার সদর উপজেলাধীন দুর্গম পাহাড়ী এলাকা থলিপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য কালি বন্ধু ত্রিপুরা নিহত হয়েছে। এ ঘটনায় নিহত কালি বন্ধু ত্রিপুরার পরিবারের আরও ৭ জন আহত হয়েছে বলে জানা গেছে।
দুই বছর পর নিজ বাড়িতে ফেরার পথে শুক্রবার বেলা ১১টার দিকে থলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কালি বন্ধু ত্রিপুরা খাগড়াছড়ি সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার ও থলিপাড়ায় বাবা-ছেলে হত্যা মামলার আসামী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রায় দুই বছর পর স্ব-পরিবারে চাঁদের গাড়ি ও মোটরসাইকেলযোগে নিজ গ্রামে ফেরার পথে নিহার বিন্দু ত্রিপুরার নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী তাদের উপর ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় ঘটনাস্থলেই প্রাণ হারান ইউপি মেম্বার কালি বন্ধু ত্রিপুরা।
এ ঘটনায় কালি বন্ধু ত্রিপুরার স্ত্রী রেমা প্রতি ত্রিপুরা (৫৭), ছেলে প্রদীপ ত্রিপুরা (২৪), যত্ন বিকাশ ত্রিপুরা (৩০), আত্মীয় অরুনা ত্রিপুরা (৩৫), রূপবালা ত্রিপুরা (৩৫), বিদ্যা রতন ত্রিপুরা (৩৫) ও উৎপল ত্রিপুরা (০৮) আহত হয়।
খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন এ হত্যাকান্ডকে পূর্ব শক্রতার জের দাবি করে জানান, হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০১৭ সালের ১১ মে সন্ধ্যায় থলিপাড়ায় প্রতিপক্ষের হামলায় চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার ছেলে কর্ণ ত্রিপুরা (৩০) নিহত হন। সে হত্যাকান্ডে কালিবন্ধু ত্রিপুরা কারাভোগের পর স্ব-পরিবার নিয়ে খাগড়াছড়ি জেলা শহরে অবস্থান করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category